গোধূলি রঙা প্রেম
- কর্মকার অনুপ কুমার ১৭-০৫-২০২৪

সন্ধ্যার মেঘোমালায় তুমি দিলে দেখা
ওগো গোধূলি আলো তোমায় বরন করি কি দিয়ে?
আকাশ রং এ হৃদয় রাঙিয়ে প্রিয়া এলো মোর পাশে,
ওগো গোধূলি রং এত রঙিন হও কি নিয়ে?

ও আলো তুমি সুন্দর হয়ে এসো,
প্রিয়ার মুখে প্রকাশ হয়ে প্রেমের সূধা ঢালো।
ও রং তুমি প্রেমময় হয়ে এসো,
প্রিয়ার হৃদয় রাঙিয়ে আমায় বাসো ভালো।

গোধূলির এ রঙিন আলোয়
প্রিয়া আছে আমি আছি,
হৃদয় উজার করে আজ
ভালোবাসি ভালোবাসি।

17/08/2013
ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।